THE LAMBORGHIN TERZO MILLENNIO CONCEPT IS A LIGHTNING STRIKE FROM THE FUTURE SUPER CARS || THE SUPER RACING CAR
লম্বারঘিনি টারর্য মিল্লেনিও ভবিষ্যতে থেকে ধর্মঘট উদ্ভাসিত সুপার রেসিং কার
The long-standing star Milleoni reveals the strike in the future || Super Racing Car
Photo: Lamborghini
লম্বারঘিনি এবং এমআইটি থেকে বন্য ধারণা পূর্ণ একটি গাড়ী
লম্বারঘিনির সবচেয়ে নতুন, সবচেয়ে ভয়ানক, "অতি চরম" ধারণা একটি বক্স। এটি রূপকভাবে। ইটালিয়ান সুপারকার জায়ান্ট আজ তার ভবিষ্যতের একটি নতুন প্লেট উন্মোচন করেছে, যার মধ্যে তার হুডের অধীনে কিছু সত্যিই সাহসী ধারনাগুলির সাথে একটি বৈদ্যুতিক হাইপারকার ধারণাটি টেরজো মিলেনিও। কিন্তু টেরজো মিলেনিও শুধু একটি সুন্দর (এবং এখনকার জন্য সম্পূর্ণ স্ট্যাটিক) চেয়েও বেশি কিছু মনে করেন যে সোমবার লন্ডনগিনি শীতল বোস্টনের বায়ুতে প্রকাশ করেছিলেন। এটি এমআইটির সাথে অংশীদারিত্বের অনন্য প্রকল্পটির নাম যা ধারণা গাড়ীটিকে জীবন নিয়ে আসছে।
আরো বিমূর্তভাবে, এটি পরবর্তী কয়েক বছরে কেমব্রিজ এবং সান্ট'অগতা বোলোগনিয়ে উভয় মনের মধ্যে মন থেকে রক্ষা পাওয়ার পক্ষে সবচেয়ে বড়, সাহসী এবং সম্ভবত সম্ভাব্য ভৌতিক ধারণাগুলির একটি বাক্স। আপনি দেখুন, লম্বারঘিনিএ হয়। (দুঃখিত।) স্বয়ংচালিত বিশ্বের ক্রমবর্ধমান বৈদ্যুতিক, বা খুব কম সংকর যাচ্ছে। এমনকি ড্রাইভিং করছেন রোবট কথা আছে।
আর লম্বারঘিনি? আচ্ছা, তার গ্রাহকদের মধ্যে যে অগত্যা প্রয়োজন হয় না। "আপনি সাধারণত একটি কম্পিউটার দ্বারা চালিত এটি একটি ক্রীড়া গাড়ী কিনতে না," লেবেলোরঘিনি আমেরিকার জন্য সিওও অ্যালেসান্ডার ফার্মেসি বলেছেন। গবেষণা ও উন্নয়ন সংস্থাটির পরিচালক মরিজিও রেগিয়ানি এই ধারনাটি অব্যাহত রেখেছেন। "যদি আপনি আমাদের গ্রাহকদের একজনকে জিজ্ঞাসা করেন, আপনি কি একজন চাউফুর হতে চান? নং "
একই শক্তি কি গাড়ি চালায়, রেগিয়ানি যোগ করে। "[গ্রাহকদের] জন্য, সিলিন্ডারগুলির সংখ্যা মৌলিক, [শুধু] হর্সপ্যাপারের মত", তিনি বলেছেন। আপনি যা ভাবতে পারেন তা সত্ত্বেও, লম্বারঘিনি গ্রাহকরা রেগিয়ানির মতে, তাদের গাড়িগুলির ভিতরে "কারিগরি" পছন্দ করেন, তবে ড্রাইভিংয়ের মজা বা গ্রহণ করে না এমন ধরনের নয় - স্বর্গে নিষিদ্ধ - শব্দ।
এই সব ভারসাম্য কঠিন হতে পারে, যদিও, কারণ লম্বারঘিনি পিছনে পতিত হতে পারে না; সব পরে lamborghinis ময়লা মধ্যে সবাই বাকি সম্পর্কে হয়। তাই, টেরজো মিলেনিও, যার অর্থ "তৃতীয় সহস্রাব্দ" এর লম্বোরঘিনি। "লম্বোরঘিনির স্মার্ট ইলেকট্রিক গাড়িগুলির সাথে বিশ্বব্যাপী প্রতিদ্বন্দ্বিতা করার জন্য এটি আসলেই একটি বাক্স যা আমরা প্রয়োজনীয় সবকিছুই রাখতে চাই", রেগিয়ানি বলেছেন।
তাই যে বক্স এতদূর দেখতে না? মানবিকভাবে সম্ভব হিসাবে একটি বিরক্তিকর আয়তক্ষেত্র থেকে দূরে হিসাবে।
সর্বোপরি, তার সমস্ত ধারণা-Y স্কোপ, স্ল্যান্ট এবং প্রান্তের জন্য, টেরজো মিলেনিও অচেনাভাবে একটি লম্বারঘিনি, বিশেষত যখন আপনি এটি পাশ থেকে মৃত অবস্থায় দেখেন। কিন্তু এক ধাপ বা অন্য ধাপে এবং আপনি শরীরের কাজের মধ্যে অ্যারোডাইনামিক গর্ত দেখতে শুরু করেন যা ফোর্ড জিটি এর ডিজাইনার গুল্ম করে দেয়।
"কারটি অবশ্যই একটি শক্ত ফ্যাক্টর থাকতে পারে ... অন্যথায় আমরা ব্যর্থ হয়েছি।"
তারপর ওয়াটারসাইড ওয়িনশিল্ড রয়েছে, যা হুডের ব্যাজটিতে কার্যত সমস্তভাবে গাড়িটির উপরে থেকে যায়। সামনের দিকে সাদা আলোয়ের স্লটগুলি এই লিংকটি তৈরি করে যে ল্যাম্বারঘিনি বিদ্যুতের কথা ভাবছে, এমনকি যদি এটি সম্ভাব্যতার শপথ করে তবেও তা ঠিক - এটি একটি সম্ভাবনা।
এদিকে, গাড়ীটি এত কম থাকে যে কমলা-রঙের চাকাগুলি দেখে মনে হয় যে তারা আপনার চোখের পাদদেশের পাশে কাঁপছে, যেমনটি আপনি পরে থেকে (অথবা দিকে?) পোস্ট-আপোক্যালিপটিক বিজ্ঞান-দৃশ্যের দৃশ্যটি দেখেছেন তাজো মিলেনিও এটির মতো । গত বছর পোর্শে এসেছিলেন ডিজাইনের পরিচালক মিতজা বারকার্ট, "গাড়ি অত্যন্ত চরম," বলেছেন। "গাড়ির একটি বাহ বাহক থাকতে হবে ... অন্যথায় আমরা ব্যর্থ হয়েছে।
কিন্তু লম্বারঘিনি এই বাক্সে এতটা অবমাননাকর ধারনা রেখেছে যে, আপনার চোখে আঘাত না করে এবং আপনার চোয়ালটি কেড়ে নেয়। এটি এমআইটি প্রফেসর এবং শিক্ষার্থীদের সাথে কাজ করে যেগুলি সুপারক্যাপাসিটারগুলি কীভাবে একযোগে শক্তি ধরে এবং রিলিজ করে সেভাবে কীভাবে ব্যবহার করতে হয় তা জানার জন্য এবং কার্বন ফাইবার ন্যানোোটুবগুলির সাথে কার্সের দেহ এবং উপাদানগুলি তৈরি করার উপায়গুলি তদন্ত করে (এবং সম্ভবত একটি দিন প্রতিস্থাপন) লিথিয়াম-আয়ন ব্যাটারী যে আজকের বৈদ্যুতিক গাড়ির ক্ষমতা।
কিছু অন্যান্য বন্য ধারণা ইতিমধ্যেই নিয়ে কথা বলা হচ্ছে - যেমন এই কার্বন ফাইবার ন্যানোোটube গঠন স্ব নিরাময় তৈরি করা - কিন্তু এই উচ্চাকাঙ্ক্ষাগুলির সাথে মেলে ধরার জন্য কংক্রিট লক্ষ্য রয়েছে, এমনকি যদি তাজো মিলেনিও নির্দিষ্ট এবং নির্ধারক হিসাবে নয় । ২০১৪ থেকে অস্টরিয়ন ধারণা।
লম্পোরঘিনির মতে, এই অংশীদারিত্বটি তিন বছর ধরে চুক্তিবদ্ধ, এবং প্রতি বছর € 200,000 এর কাছাকাছি কোম্পানির খরচ হয় (যদিও কিছু কর্মকর্তার কাছ থেকে তাড়াহুড়ো করে সাংবাদিকরা এই চিত্রটি ঠিক কীভাবে প্রযোজ্য তা নির্ধারণ করতে সক্ষম হতে বাধা দেয়)।
কার্বন ফাইবার ন্যানোটুব ব্যাটারি পার্শ্বে, Lamborghini বছরের এক বছরের উপকরণ উপর বসতে আশা করি; বছর দুই স্টোরেজ সংরক্ষণ এবং মুক্তি মুক্তি পেতে হবে; এবং বছর তিনটি একটি 3D জ্যামিতিতে এটি নির্মাণের বিষয়ে তৈরি হবে, যা আশা করে এই আকারের একটি গাড়ীটির সম্ভাব্য শক্তি ক্ষমতা নাটকীয়ভাবে বৃদ্ধি করবে।
হ্যাঁ, এই সব একটি বৈদ্যুতিক Lamborghini মানে হবে। কিন্তু আবার, রেগিয়ানি চাপিয়ে দেয়, এর মানে এই নয় যে লম্বারঘিনি সম্পূর্ণভাবে বৈদ্যুতিক, এমনকি সংকর হাইড্রিডও চলছে। তিনি স্বীকার করেন যে পরেরটি সম্ভবত, যদিও তিনি শপথ করেন যে তিনি সেই প্রিয় সিলিন্ডারগুলিতে আপস করবেন না। যদি এবং যখন একটি সংকর ল্যাম্বারঘিনি হয়, এটিতে এখনও একটি W বা V এবং একটি ইঞ্জিনের নাম থাকবে। তিনি বলেন, "এটি একটি বড় কাজ হবে," কিন্তু আমরা এই জন্য বাস করি। "
এই গাড়ির কিছু pic