The Mercedes-Benz EQ Silver Arrow Is a 750-HP Electric Single-Seater Throwback Super Cars || মার্সেডিজ-বেঞ্জ ইকু সিলভার এ্যারো একটি 750-এইচপি ইলেকট্রিক একক সিটার থ্র্যাব্যাক
The Mercedes-Benz EQ Silver Arrow Is a 750-HP Electric Single-Seater Throwback
মার্সেডিজ-বেঞ্জ ইকু সিলভার এ্যারো একটি 750-এইচপি ইলেকট্রিক একক সিটার থ্র্যাব্যাক
মন্টিজি মনে করেন মন্টের গাড়ীর সপ্তাহে শীতল ধারণাগুলি দেখানো ভালোবাসে। গত বছর এটি ম্যাকাব ভিশন 6 ক্যাব্রিওলেটের অত্যাশ্চর্য প্রবর্তন করে এবং এর আগের বছর এটি সমানভাবে সুন্দর ভিশন 6 কুপ নিয়ে আসে। এখন, এটি এই বছরের উত্সবগুলির জন্য আরেকটি ধারণা নিয়ে এসেছে- ইকুয়ালি সিলভার এ্যারো।
ম্যাকাডিজের সাম্প্রতিকতম বিলাসবহুল ভিত্তিক ধারণার কিছু থেকে ইকুয়েড সিলভার অ্যারো একটি প্রস্থান-এটি একটি একক সিটার, যা রেকর্ড-ব্রেকিং 738-হর্সপ্যাথ W125 রেস গাড়ির দ্বারা অনুপ্রাণিত। W125 লেগেছে, এটি একটি গভীর সংকোচ এবং তরল রূপালী পেইন্ট সহ একটি সুষম, জেটলিনার-অনুপ্রাণিত শরীর ব্যবহার করে। এতে এএমজি ভিশন গ্রান তুরিসমোর ধারণার মতো চাকা খিলান রয়েছে, পাশাপাশি একটি উন্মুক্ত ককপিট রয়েছে যা একটি হেড-আপ ডিসপ্লে সহ উইন্ডসস্কিন এবং স্টিয়ারিং হুইলের স্পর্শ পর্দা রয়েছে। আসন এলাকায় আপনি বাদামী চামড়া, ব্রাশ অ্যালুমিনিয়াম ছাঁটা, এবং আখরোট মেঝে প্যানেল পাবেন। 168-স্পোক চাকা (হ্যাঁ, 168 টি স্পোক, প্রতিটি) লাইটওয়েট অ্যালুমিনিয়াম থেকে তৈরি, গোলাপের সোনা দিয়ে আঁকা এবং পিরেলি স্লিপগুলিতে মোড়ানো। আউট ফিরে, আপনি উচ্চ গতি থেকে হোল্ডিং যখন বায়ু ব্রেক হিসাবে স্থাপন এবং কাজ যে প্রত্যাহারযোগ্য spoilers একটি জোড়া পাবেন।
কিন্তু, V12-powered W125 এর বিপরীতে, EQ সম্পূর্ণ বৈদ্যুতিক। এটি দুটি মোটর-প্রতিটি অক্ষে এক। তারা একটি ফ্লোর-মাউন্ট করা 80 কেউএইচ ব্যাটারি দ্বারা চালিত যা দাবি করে 750 হর্সপ্যাওয়ার তৈরি করে যা প্রতি চার্জ 249 মাইলের বেশি। স্থায়ী ওল-হুইল ড্রাইভ CA কে কপিপিট থেকে তিনটি ড্রাইভ মোড ব্যবহার করে প্রয়োজন অনুসারে সামনে বা পিছনের দিকে টোককে বিতরণ করতে হবে: Comfort, Sport এবং Sport +। ড্রাইভারটি বর্তমান মার্সিডিজ সিলভার এ্যারো F1 গাড়ী বা মার্সেডিজ-এএমজি ভি 8 এর মত শোনাতে পারে, যা একটি সাইন এমনকি মার্সেডিজ বুঝতে পারে যে বৈদ্যুতিক গাড়ির কোন অভ্যন্তরীণ জ্বলন ইঞ্জিনের মতো কিছু ভাল হিসাবে কখনও ভাল হবে না।
ইকিউ সিলভার এ্যারের সবচেয়ে আকর্ষণীয় অংশটি ড্রাইভ্রেইন নয়, যদিও এটি "ভার্চুয়াল রেস" বৈশিষ্ট্য। এখানে মার্সেডিজ ব্যাখ্যা করেছেন কিভাবে:
কৃত্রিম বুদ্ধিমত্তা সাহায্যে এটি একটি ভার্চুয়াল জাতি জড়িত করা সম্ভব
ঐতিহাসিক বা বর্তমান সিলভার অ্যারো রেসিং গাড়ির বিরুদ্ধে। এই জন্য একটি ভার্চুয়াল racetrack
Panoramic পর্দা এবং ড্রাইভার বাস্তব সড়ক সম্মুখের উপর superimposed হয়
তাদের প্রতিপক্ষকে তাদের সামনে বা তাদের পিছনে "ভূত" হিসাবে দেখায়। দ্য
ভার্চুয়াল রেস কোচ সহায়তা ফাংশন দ্বারা আপনি একটি ভাল ড্রাইভার হয়ে সাহায্য করে
জাতি সময় নির্দেশাবলী প্রদান।
আপনি একটি ভিডিও গেম দেখতে চাই কিছু মনে হয়, কিন্তু বাস্তবতা জন্য। আমরা একেবারে এটি চেষ্টা করতে চাই।
মার্সেডিজ-বেঞ্জ ইকু সিলভার এ্যারো ধারণাটি শুক্রবার থেকে মন্ট্রির গাড়ি সপ্তাহে প্রদর্শিত হবে। আমরা এই ছবিগুলি দ্বারা আউট-বিচারক চেক করার সুপারিশ করব, এটি একটি সন্ধানকারী।
ইকিউ সিলভার এ্যারের সবচেয়ে আকর্ষণীয় অংশটি ড্রাইভ্রেইন নয়, যদিও এটি "ভার্চুয়াল রেস" বৈশিষ্ট্য। এখানে মার্সেডিজ ব্যাখ্যা করেছেন কিভাবে:
কৃত্রিম বুদ্ধিমত্তা সাহায্যে এটি একটি ভার্চুয়াল জাতি জড়িত করা সম্ভব
ঐতিহাসিক বা বর্তমান সিলভার অ্যারো রেসিং গাড়ির বিরুদ্ধে। এই জন্য একটি ভার্চুয়াল racetrack
Panoramic পর্দা এবং ড্রাইভার বাস্তব সড়ক সম্মুখের উপর superimposed হয়
তাদের প্রতিপক্ষকে তাদের সামনে বা তাদের পিছনে "ভূত" হিসাবে দেখায়। দ্য
ভার্চুয়াল রেস কোচ সহায়তা ফাংশন দ্বারা আপনি একটি ভাল ড্রাইভার হয়ে সাহায্য করে
জাতি সময় নির্দেশাবলী প্রদান।
আপনি একটি ভিডিও গেম দেখতে চাই কিছু মনে হয়, কিন্তু বাস্তবতা জন্য। আমরা একেবারে এটি চেষ্টা করতে চাই।
মার্সেডিজ-বেঞ্জ ইকু সিলভার এ্যারো ধারণাটি শুক্রবার থেকে মন্ট্রির গাড়ি সপ্তাহে প্রদর্শিত হবে। আমরা এই ছবিগুলি দ্বারা আউট-বিচারক চেক করার সুপারিশ করব, এটি একটি সন্ধানকারী।